শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

মুকসুদপুর উপজেলা আ.লীগের প্রচার সেলের পরিচিতি সভা অনুষ্ঠিত

মুকসুদপুর উপজেলা আ.লীগের প্রচার সেলের পরিচিতি সভা অনুষ্ঠিত

বাংলার নয়ন সংবাদঃ
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের প্রচার সেলের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকালে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগ অফিসে এসভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুকসুদপুর পৌরসভার মেয়র এ্যাডঃ আতিকুর রহমান মিয়া।
মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জাহিদুর রহমানের সভাপতিত্বে ও ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রচার সেল এর সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম, সাবেক ছাত্রনেতা সাংবাদিক সরদার মজিবর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মোল্লা, গোহালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন, খান্দারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মিলন, ননীক্ষীর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহাদ নূর বাদল ভাবড়াশুর, মহারাজপুর,কাশালিয়া, গোবিন্দপুর ও বাটিকামারী ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার/সহ-প্রচার সম্পাদকগণ, হাফিজুর রহমান, রেজাউল হক রুমি, মনতোষ বিশ্বাস, শাহরিয়ার কিরণ ও মহিউদ্দিন আহমেদ প্রমূখ।
মুকসুদপুর উপজেলার আওয়ামী পরিবারের অভিবাবক মুহাম্মদ ফারুক খান এমপি’র ও দলীয় কর্মকান্ড তুলে ধরা এবং উপজেলা আওয়ামী লীগের সাথে যোগাযোগ রক্ষা করে নির্দেশনা গ্রহণ এবং তা জনগণের কাছে পৌঁছে দেয়ার উদ্দেশ্যে প্রচার সম্পাদক জাহিদুর রহমানের নেতৃত্বে বিশ সদস্য বিশিষ্ট প্রচার সেল গঠন করা হয়। গত ১৫ জুন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এ কমিটি অনুমোদন দেয়। এছাড়াও সকল ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও সহ-প্রচার সম্পাদকগণ এ কমিটির সদস্য হিসেবে গণ্য হবেন বলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সভায় ঘোষণা করেন।
প্রধান অতিথির বক্তব্যে এ্যাডঃ আতিকুর রহমান মিয়া মুহাম্মদ ফারুক খান এমপির সকল উন্নয়ন মূলক কর্মকাণ্ড ও দলীয় নেতাকর্মীদের জনকল্যাণকর কর্মকাণ্ড জনগণের কাছে পৌঁছে দেয়ার জন্য কমিটির সদস্যদের আহ্বান জানান।
সভায় বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকগণ এবং প্রচার সেল এর সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com